ডায়মন্ড ওয়েডিং রিং গাইড: আপনার রিংটি বেছে নেওয়ার জন্য টিপস এবং পরামর্শ

আপনার বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়ার সময় আপনি যে কার্যকলাপটি নিঃসন্দেহে প্রশংসা করবেন তা হ’ল বিবাহের রিং নির্বাচন। বেশিরভাগ অল্প বয়সী মেয়েদের মতোই, আপনি সম্ভবত আপনার জীবনের বেশিরভাগ সময় নিখুঁত হীরা বিবাহের আংটির স্বপ্ন দেখে কাটিয়েছেন। আশা করি, আপনি এবং আপনার বাগদত্ত একসাথে রিং কেনার সিদ্ধান্ত নিয়েছেন, বা আপনি যা পছন্দ করেন তা অবহিত করেছেন। আপনি একটি বিরাট পরিমাণের জন্য বিবাহের রিংটি পরবেন এবং এটি কেবল আপনার পছন্দের জিনিসটি বোঝায়। যদি হীরার বিবাহের রিংগুলি সম্পর্কে আপনার জ্ঞান আকারের মধ্যে সীমাবদ্ধ থাকে তবে আপনার বিবাহের রিং নির্বাচন করার আগে আপনি আরও তথ্য পাবেন এটি একটি ভাল ধারণা।

আলগা বা সেট
বেশিরভাগ লোকেরা যখন হীরার বিবাহের আংটির কথা ভাবেন, তারা প্রায়শই ইতিমধ্যে সেট করা বা মাউন্ট করা পাথরটির কথা ভাবেন। আপনি কেবলমাত্র একটি হীরা কিনতে পারেন এবং পরে একটি সেটিংস চয়ন করতে পারেন। এটি করার জন্য বুদ্ধি খরচ is আপনি যখন looseিলে diালা হীরার জন্য কেনাকাটা করবেন তখন লক্ষ্য করবেন যে ডিম্বাকৃতি, বৃত্তাকার এবং মারকুইজ সহ বিভিন্ন আকারে হীরা পাওয়া যায়। নির্দিষ্ট স্টাইলের জন্য যদি আপনার ব্যক্তিগত পছন্দ না থাকে তবে আপনি নিজের হাত বিবেচনা করতে পারেন। কিছু স্টাইল নির্দিষ্ট ধরণের হাতের পরিপূরক হয়। একটি ভাল গাইড হীরার আকারটি হাতের সাথে মিলিয়ে নেওয়া। আপনার কি দীর্ঘ, সরু আঙুল রয়েছে? আপনার বিবাহের রিংয়ের জন্য ডিম্বাকৃতির আকৃতির একটি হীরা বা অনুরূপ প্রসারিত স্টাইলের হীরা সম্ভবত আপনার জন্য কাজ করবে। গোলাকার হীরা বেশিরভাগ হাতের জন্য একটি ভাল পছন্দ হিসাবে বিবেচিত হয়।

পারফেক্ট সেটিং
বিবাহের রিং কেনার সময় অন্য কিছু বিবেচনা করার বিষয়টি সেটিংস। আপনি প্ল্যাটিনাম বা হলুদ বা সাদা সোনার চয়ন করেন? বেশিরভাগ লোকেরা তাদের বিবাহের আংটির জন্য বেছে নিন হলুদ স্বর্ণ। এটি সাধারণত প্ল্যাটিনাম বা সাদা সোনার চেয়ে কম ব্যয়বহুল। যদি আপনি একটি হলুদ সোনার বিবাহের আংটিটি চয়ন করেন তবে সাবধান হন যে আপনি যেহেতু এটি আরও ভাল think হলুদ সোনার মান বাড়ার সাথে সাথে নরম ধাতুটি হয়ে যায়। 24 কে সোনায় সেট করা একটি বিবাহের রিং 14 ক্যারেট সোনায় সেট করা রিংয়ের চেয়ে স্ক্র্যাচগুলিতে কম স্থিতিস্থাপক হবে। প্লাটিনাম ত্রয়ীর মধ্যে সবচেয়ে ব্যয়বহুল এবং সবচেয়ে টেকসই। যদি বহুমুখিতা আপনার কাছে গুরুত্বপূর্ণ হয় তবে হোয়াইট সোনার বিয়ের রিং সেটিংয়ের জন্য ভাল পছন্দ। সাদা সোনার সাথে সব কিছু যায়।

সাদা হীরা এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয়। আপনি কি জানেন যে আপনি গোলাপী হীরা কিনতে পারবেন? হীরা অন্যান্য রঙে পাওয়া যায় তবে এগুলি সাধারণত বেশি ব্যয়বহুল। ধ্রুপদী সাদা হীরা থেকে দ্বিতীয় হলুদ হীরা। আপনার বিবাহের আংটির জন্য কেনাকাটা করার সময় আপনি হীরার অন্য কোনও রঙের তুলনায় এগুলি আরও দেখতে পাবেন।

ব্যয় বিবেচনা
আপনার বাজেট সম্ভবত আপনার বিবাহের রিং নির্বাচনের মধ্যে সবচেয়ে বেশি ওজন বহন করবে। একটি হীরকের বৈশিষ্ট্যযুক্ত একটি বিবাহের রিংয়ের দাম কমপক্ষে 100 ডলার এবং $ 1,000,000 হিসাবেও বেশি হতে পারে। সাধারণভাবে, আপনি হীরা বিবাহের রিংয়ের জন্য যে পরিমাণ অর্থ আশা করতে পারেন তা পাথরের ধরণ এবং সেটিং অনুসারে পরিবর্তিত হতে পারে। একটি বিবাহের রিং যত ক্যারেটের তত বেশি খরচ পড়বে। প্ল্যাটিনামে সেট হিরে আপনার জন্য সবচেয়ে বেশি ব্যয় হবে, আপনি 14 ক্যারেট সোনায় বিয়ের রিং সেটটিতে খুব অল্প ব্যয় করবেন। আপনি উচ্চ সংখ্যক ক্যারেটের সাথে বিয়ের রিং কিনে এবং ব্যয়বহুল সেটিংয়ে সেট করে ব্যয় ভারসাম্য করতে পারেন।

By admin1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *